kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


বরিশালে স্ত্রী হত্যার অভিযোগে স্বামীসহ আটক ২

কালের কণ্ঠ অনলাইন   

৫ অক্টোবর, ২০১৬ ১৫:২৬



বরিশালে স্ত্রী হত্যার অভিযোগে স্বামীসহ আটক ২

বরিশাল জেলার হিজলা উপজেলার চরকুসুরিয়াতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামীসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন, নিহত গৃহবধূর স্বামী কবির সরদার ও তার সহযোগী মো. সালাম।

বাড়ির পাশের ধানক্ষেতে পলাতক অবস্থায় আজ বুধবার সকালে স্বামী কবির সরদার ও তার সহযোগীকে আটক করে স্থানীয়রা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। নিহত গৃহবধূর নাম নুরুন্নাহার বেগম (২২)। তার বাবার নাম আবদুর রাজ্জাক।

স্থানীয় সূত্রে জানা গেছে, ৭ বছর আগে চরকুসুরিয়া গ্রামের নূরুল হক সরদারের ছেলে কবির সরদারের সঙ্গে নুরুন্নাহারের বিয়ে হয়। তাদের ঘরে তিন সন্তান রয়েছে। হিজলা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাসির জানান, মঙ্গলবার রাতে নুরুন্নাহার ও তার স্বামী একত্রে ঘুমাতে যান। মধ্যরাতে কোনো এক সময় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পরদিন সকালে কবির তার স্ত্রীর মরদেহ ঘরে রেখে পাশের ধান ক্ষেতে পালিয়ে যান। পরে সেখান থেকে সহযোগী মো. সালামসহ তাকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। হিজলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আ.জ.ম. মাসুদুজ্জামান জানান, এই ঘটনায় প্রাথমিকভাবে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখে আইনগত পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 


মন্তব্য