kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


মিলল আরেক শিশুর লাশ

রাঙামাটিতে ভবন ধসে মৃতের সংখ্যা বেড়ে ৫

রাঙামাটি প্রতিনিধি    

৫ অক্টোবর, ২০১৬ ১১:৪৫



রাঙামাটিতে ভবন ধসে মৃতের সংখ্যা বেড়ে ৫

রাঙামাটি শহরে ভবন ধসের ঘটনায় গতকাল মঙ্গলবার থেকে আটকে থাকা আরেক শিশুকে আজ বুধবার সকালে মৃত অবস্থায় উদ্ধার করেছে নৌবাহিনীর ডুবুরিরা।

মৃত শিশুটির নাম সাজিদুল।

ভবন ধসের পর ভবনে আটকেপড়া একটি কক্ষ থেকে ট্রাকচালক জাহিদ ও তার এক সন্তান সামিদুলকে মৃত উদ্ধার করা হলেও আরেক শিশুপুত্র সাজিদুলকে পাওয়া যাচ্ছিল না। আজ বুধবার সকালে উদ্ধার অভিযানে নেমেই সাজিদুলের মৃতদেহ উদ্ধার করে নৌবাহিনী। এ নিয়ে মৃতের সংখ্যা পাঁচজনে দাঁড়িয়েছে।

গতকাল মঙ্গলবার বিকেলে রাঙামাটি শহরের মহিলা কলেজ সড়কে অবস্থিত একটি দ্বিতল ভবন ধসে পড়ে কাপ্তাই হ্রদের জলাশয়ে দেবে যায়। ওইসময় ভবনটিতে বসবাসকারী চারটি পরিবারের ১০ সদস্য আটকে পড়েন। পরে ভবনটি থেকে মৃত অবস্থায় ট্রাক চালক জাহিদ (৪২), তার শিশুপুত্র সামিদুল (৭), গৃহশিক্ষিকা ও রাঙামাটি সরকারি কলেজের অনার্সের ছাত্রী উম্মে হাবিবা রুনা (২২), পাশের বাসিন্দা রফিকের মেয়ে পিংকিকে (১৩) হয়। এরপ সর্বশেষ আজ বুধবার সকালে সাজিদুলকে (১০) উদ্ধার করা হলো।

এদিকে, সামিদুলকে উদ্ধারের পর অভিযান বন্ধ ঘোষণা করা হয়েছে। উদ্ধারকাজে নিয়োজিত নৌবাহিনীর কমান্ডার রায়হান জানিয়েছেন, আর কেউ ভবনে আটকে না থাকায় এবং দাবিও না করায় উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে।  

 


মন্তব্য