kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


খাগড়াছড়িতে মাদ্রাসাছাত্রীকে অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণ

কালের কণ্ঠ অনলাইন   

৪ অক্টোবর, ২০১৬ ২৩:২০



খাগড়াছড়িতে মাদ্রাসাছাত্রীকে অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণ

খাগড়াছড়িতে এক মাদ্রাসাছাত্রীকে (১৩) অপহরণের পর চার যুবক বিভিন্ন হোটেলে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার সঙ্গে জড়িত প্রধান আসামি মাহমুদুল হাসানকে (১৯) আজ মঙ্গলবার গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার বাদী ও ধর্ষিতার বড় বোন জানায়, গত ১ অক্টোবর খাগড়াছড়ি জেলা শহরের গঞ্জপাড়া ব্রিজ এলাকা থেকে তার ছোট বোন নিখোঁজ হয়। সোমবার ভোর রাতে শহরের একটি হোটেল থেকে পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

এ বিষয়ে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তারেক আব্দুল হান্নান জানান, খাগড়াছড়ি জেলা সদরের কলাবাগানের বাসিন্দা চান মিয়ার ছেলে মাহমুদুল হাসান গত ১ অক্টোবর সকাল ১০টার দিকে গঞ্জপাড়া ব্রিজ এলাকা থেকে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। পরে স্থানীয় ইকোছড়ি ইন নামে একটি হোটেলের দুটি কক্ষ ভাড়া নিয়ে ছাত্রীটিকে আটকে রেখে মাহমুদুল হাসান ও তার অপর দুই সহযোগী মিশু বড়ুয়া ও হোসেন মিলে সংঘবদ্ধ ধর্ষণ করে। সেখান থেকে ২ অক্টোবর রাতে ওই ছাত্রীকে নিয়ে যাওয়া হয় শহরের অপর হোটেল ফোর স্টারে। সেখানে হোটেলের ৩০৬ নম্বর কক্ষে ছাত্রীকে রেখে মাহমুদুল হাসান তার আরেক বন্ধ সুমনকে নিয়ে আসে এবং দুজনে রাতভর ধর্ষণ করে।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এস এম মাসুদ আলম চৌধুরী জানান, এ ঘটনায় হোটেলের সিসি ক্যামেরার ফুটেজ নিয়ে চার ধর্ষককে শনাক্ত করা হয়েছে। পুলিশ ইতিমধ্যে মামলার প্রধান আসামি মাহমুদুল হাসানকে আটক করেছে। এ ঘটনায় ছাত্রীটির বড় বোন বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছে।


মন্তব্য