kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


কেরানীগঞ্জে গ্যাসের ৪ হাজার ফুট অবৈধ বিতরণ লাইন অপসারণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৪ অক্টোবর, ২০১৬ ২১:১৬



কেরানীগঞ্জে গ্যাসের ৪ হাজার ফুট অবৈধ বিতরণ লাইন অপসারণ

কেরানীগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান শুরু করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি কর্তৃপক্ষ। আজ মঙ্গলবার দিনব্যাপী কেরানীগঞ্জ মডেল থানাধীন শাক্তা ইউনিয়নের ঘাটারচর, নয়াগাও, কুলচর ও আটি বেবি ষ্ট্যান্ডসহ বেশ কয়েকটি এলাকায় গ্যাসের অবৈধ বিতরণ লাইন অপসারণ করা হয়েছে।


 
এদিন সকাল ১১ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকে। অভিযানে বিভিন্ন এলাকা থেকে ২ ইঞ্চি ব্যাসার্ধের ৩ হাজার ফুট ও ১ ইঞ্চি ব্যাসার্ধের ১ হাজার ফুট অবৈধ বিতরণ লাইন অপসারণ করা হয়। এ ছাড়াও ঘাটারচর স্কুল মাঠের সামনে থেকে ২ ইঞ্চি ব্যাসার্ধের একটি ভাল্ব অপসারণ করা হয়। এতে ওইসব এলাকার প্রায় ৫ শতাধিক অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

এ অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কেরানীগঞ্জ সার্কেল পারভেজুর রহমান জুমন। এ সময় উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কম্পানির উপ-ব্যবস্থাপক সোহাগ হোসেন, মেট্রো বিক্রয় বিভাগ জোন-৫ এর ব্যবস্থাপক প্রকৌশলী সাকির আহমেদ, সহকারী প্রকৌশলী আজগর আলী।

অভিযানের ব্যাপারে জানতে চাইলে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কম্পানির মেট্রো বিক্রয় বিভাগ জোন-৫ এর ব্যবস্থাপক সাকির আহমেদ জানান, এসব এলাকায় এর আগেও কয়েকবার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালিত হয়েছে। পুনরায় অভিযান পরিচালনা করে প্রায় ৪ হাজার ফুট অবৈধ বিতরণ লাইন অপসারণ ও পাঁচ শতাধিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অবৈধ গ্যাস সংযোগের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


মন্তব্য