kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


বুধবার থেকে মাদারীপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

মাদারীপুর প্রতিনিধি   

৪ অক্টোবর, ২০১৬ ১৯:১৩



বুধবার থেকে মাদারীপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

আগামীকাল বুধবার থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট আহ্বান করেছে মাদারীপুর জেলা বাস-মিনিবাস মালিক সমিতিসহ ৪টি শ্রমিক সংগঠন। আজ মঙ্গলবার স্থানীয় বাস-মিনিবাস মালিক গ্রুপ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানানো হয়।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, মহাসড়ক ও আঞ্চলিক সড়কে অবৈধ করিমন-নছিমন ও ইজিবাইক চলাচল বন্ধসহ ৫ দফা দাবিতে বুধবার সকাল ৬টা থেকে দুরপাল্লার বাসসহ সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। ধর্মঘট চলাকালীন সময়ে মহাসড়কের মাদারীপুর জেলার অংশ দিয়ে কোন পরিবহন চলাচল করতে পারবে না বলেও জানান তারা।
 
এতে সভাপতিত্ব করেন জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি খন্দকার খায়রুল হাসান নিটুল।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান হাওলাদার, মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আ. ছালাম তালুকদার, পরিবহন শ্রমিক নেতা মফিজুর রহমান হাওলাদার, ফয়জুল শরীফ, মনিরুজ্জামান, আবদুর রব।

এ সময় মাদারীপুর জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি খন্দকার হাসান নিটুল জানান, মহাসড়ক ও আঞ্চলিক সড়কে থ্রি-হুইলার চলাচল বন্ধের দাবি জানিয়েও কোন ফলাফল পাওয়া যায়নি প্রশাসনের কাছ থেকে। মাদারীপুর জেলার সর্বত্রে অবাধে চলছে অবৈধ থ্রি-হুইলার। প্রশাসনিক ব্যবস্থা না পেয়ে এ পরিবহন ধর্মঘটের আহ্বান করেছে শ্রমিক মালিক সমিতি।  


মন্তব্য