kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


কেরানীগঞ্জের ১৪৩টি পূজামণ্ডপে খাদ্যমন্ত্রীর চাল বিতরণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৪ অক্টোবর, ২০১৬ ১৮:১৫



কেরানীগঞ্জের ১৪৩টি পূজামণ্ডপে খাদ্যমন্ত্রীর চাল বিতরণ

কেরানীগঞ্জের ১৪৩টি দূর্গা পূজামণ্ডপে ৫০০ কেজি করে চাল বিতরণ করেছেন খাদ্যমন্ত্রী এড. কামরুল ইসলাম। আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি পূজামণ্ডপ পরিচালনা কমিটির সভাপতি ও সদস্যদের হাতে এই চালের স্লিপ তুলে দেন।

 

দূর্গা পূজা-২০১৬ উপলক্ষে এদিন উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ৩য় তলায় উপজেলা পরিষদ এ মতবিনিময় সভার আয়োজন করে।

কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী এড. কামরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।  

এ সময় আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) দক্ষিণ কেরানীগঞ্জ সার্কেল অঞ্জন কুমার সরকার, সহকারী কমিশনার (ভূমি) কেরানীগঞ্জ সার্কেল পারভেজুর রহমান জুমন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম, দক্ষিণ কেরানীগঞ্জ থানা পূজা উদযাপন কমিটির সভাপতি এড. অনুপ কুমার বর্মণ, সাধারণ সম্পাদক এড. শেখর চন্দ্র দাশ ও কেরানীগঞ্জ মডেল থানা পূজা উদযাপন কমিটির সভাপতি গোপাল চন্দ্র বর্মন।

এ ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বলেন, দূর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা অধিপ্তরের অর্থায়নে ১৪৩টি মণ্ডপে ৫০০ কেজি করে প্রায় ৭২ টন চাল বিতরণ করা হয়েছে।


মন্তব্য