kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


চকরিয়ায় আওয়ামী লীগ নেতাকে হত্যার অভিযোগ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি    

৪ অক্টোবর, ২০১৬ ১৩:১১



চকরিয়ায় আওয়ামী লীগ নেতাকে হত্যার অভিযোগ

কক্সবাজারের চকরিয়ায় আবদুল মজিদ (৭৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তিনি পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন।

আজ মঙ্গলবার ভোর ৬টার দিকে চকরিয়া উপজেলার মাতামুহুরী ব্রিজের নিচ থেকে নিহতের পরিবারের সদস্য ও পুলিশ তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, এক প্রবাসীর জায়গা দেখভাল করতেন আব্দুল মজিদ। এ নিয়ে প্রবাসীর প্রতিপক্ষের সঙ্গে জায়গা নিয়ে বিরোধ দেখা দেয় তাঁর। এর জের ধরে পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম বলেন, "খবর পেয়ে আজ ভোর ৬টার দিকে চকরিয়া-বদরখালী-মহেশখালী সড়কের বাটাখালীর মাতামুহুরী ব্রিজের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। এরপর নিশ্চিত হওয়া যায় তিনি আবদুল মজিদ। "

কামরুল আজম আরো বলেন, "পরিবারের দাবি অনুযায়ী প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমির বিরোধ নিয়ে আবদুল মজিদকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তার মুখমণ্ডলের ঠোঁটের উপরিভাগে একটি জখমের চিহ্ন পাওয়া গেছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। "

 


মন্তব্য