kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


১৭ দিনেও খোঁজ মেলেনি ধান ব্যবসায়ী আসাদুজ্জামানের

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি   

৩ অক্টোবর, ২০১৬ ২১:০২



১৭ দিনেও খোঁজ মেলেনি ধান ব্যবসায়ী আসাদুজ্জামানের

১৭ দিন পেরিয়ে গেলেও কোনো খোঁজ মেলেনি দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ধান ব্যবসায়ী আসাদুজ্জামানের। স্বামীর সন্ধ্যান ও তাকে ফিরে পেতে প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরছেন আসাদুজ্জামানের স্ত্রী স্কুল শিক্ষিকা জেসমিন আরা বেগম।

ধান ব্যবসায়ী আসাদুজ্জামান উপজেলার বাসুদেবপুর গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। সে তার পরিবার নিয়ে ফুলবাড়ী পৌর শহরের উত্তর সুজাপুর প্রফেসর পাড়ায় ভাড়া বাড়িতে বসবাস করছিলেন।

আসাদুজ্জামানের স্ত্রী সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জেসমিন আরা বেগম বলেন, তার স্বামী আসাদুজ্জামান একজন ধান ব্যবসায়ী। সে ধানের পাওনা টাকা নেওয়ার জন্য গত ১৫ সেপ্টেম্বর বাড়ি থেকে সকাল ১১টায় দিনাজপুরের উদ্দেশে রওনা দেয়। এর পর থেকে সে আর বাড়িতে ফিরে আসেনি। তার ব্যবহৃত মোবাইল নম্বরটিও তখন থেকে বন্ধ রয়েছে।  

থানা পুলিশ সূত্রে জানা গেছে, এ ঘটনায় আসাদুজ্জামানের স্ত্রী জেসমিন আরা বেগম গত ১৭ সেপ্টেম্বর ফুলবাড়ী থানায় একটি নিখোঁজ জিডি করেন(জিডি নং-৬৫৭)। এ ছাড়াও তিনি তার স্বামীর সন্ধান পেতে পুলিশ প্রশাসন, র‌্যাবসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সাথে যোগাযোগ করেন।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি মোকসেদ আলী বলেন, ঘটনাটি নিয়ে পুলিশ প্রশাসন, র‌্যাব ও ডিবি পুলিশ যৌথভাবে কাজ করছে। ইতিমধ্যে তার মোবাইল ফোন ট্যাগ করেও লোকেশন খোঁজা ও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাকে উদ্ধারের জোর প্রচেষ্টা চলছে বলেও জানান তিনি।


মন্তব্য