kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


ধামরাইয়ে পূজামণ্ডপের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা, অনুদান প্রদান

ধামরাই (ঢাকা) প্রতিনিধি   

৩ অক্টোবর, ২০১৬ ১৯:০৭



ধামরাইয়ে পূজামণ্ডপের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা, অনুদান প্রদান

ধামরাইয়ে আজ সোমবার সকালে দুর্গা পূজামণ্ডপের নেতৃবৃন্দের কাছে সরকার কর্তৃক অনুদান তুলে দেন স্থানীয় সংসদ সদস্য। এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুদান প্রদান অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শরিফুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য এম এ মালেক। এছাড়া এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী, যাদবপ্তু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, ধামরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন ও রোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম সামসুদ্দিন মিন্টু।  সবশেষে স্থানীয় সংসদ সদস্য এম এ মালেক প্রতিটি পূজামণ্ডপের অনুকূলে ৫০০ কেজি চালের (যার মূল্য ধরা হয়েছে ১২ হাজার টাকা) ডিউ তুলে দেন পূজামণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে।

এ ছাড়াও পৌরসভার পক্ষ থেকে একই দিনে একই সময়ে পৌরসভা মিলনায়তনে পৌর মেয়র গোলাম কবির মোল্লা পৌরাভ্যন্তরে ৪১টি পূজামণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে মতবিনিময় সভা করেন। পরে পৌরসভার পক্ষ থেকে প্রতিটি পূজামণ্ডপে নগদ ৫ হাজার টাকা অনুদান প্রদান করে পৌর কর্তৃপক্ষ।

দীর্ঘদিন ধরে স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মালেক ও পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র গোলাম কবির মোল্লার সাথে বৈরীভাব থাকায় গোলাম কবির মোল্লা একই সময়ে পূজামণ্ডপের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা ডাকেন।

এ বিষয়ে উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল গনি বলেন, পৌর মেয়র গোলাম কবির মোল্লা একই সময়ে মতবিনিময় সভা না করলেও পারত।


মন্তব্য