kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


চান্দিনায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা    

৩ অক্টোবর, ২০১৬ ১৬:৫৬



চান্দিনায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

কুমিল্লার চান্দিনায় পানিতে ডুবিয়ে স্ত্রী হত্যার অভিযোগে হান্নান সরকার (৪৮) নামে এক স্বামীকে আটক করেছে পুলিশ। আজ সোমবার সকালে নিহতের ভাই এরশাদ হোসেনের লিখিত অভিযোগে দুপুর সাড়ে ১২টার দিকে অভিযান চালিয়ে উপজেলার পিপুইয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

 

আটক হান্নান সরকার উপজেলার পিপুইয়া গ্রামের শাহজাহান সরকারের ছেলে। তিন সন্তানের জননী নিহত কামরুন্নাহার পার্শ্ববর্তী বড়ইয়াকৃষ্ণপুর গ্রামের আব্দুল আজিজ প্রধানের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে হান্নান সরকার তার স্ত্রী কামরুন্নাহারের সঙ্গে ঝগড়া চলছিল। গতকাল রবিবার রাত ১২টার দিকে কামরুন্নাহান তার স্বামী হান্নানের সঙ্গে রাগ করে বাপের বাড়ির উদ্দেশে রওনা হন। এ সময় হান্নানও তার পিছু নিয়ে পিপুইয়া গ্রামের একটি পুকুরপাড়ে এসে তাকে এলোপাতাড়ি মারধর করে পুকুরে ফেলে দেন। পরে ওই পুকুরের পানিতে ডুবিয়ে কামরুন্নাহারকে হত্যার পর তার স্ত্রী পানিতে ডুবে মারা গেছে বলে এলাকার লোকজনের প্রচার করেন।

স্থানীয় লোকজন কামরুন্নাহারকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলাধীন গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চান্দিনা থানার এসআই সাফায়েত হোসেন জানান, নিহতের ভাই থানায় লিখিত অভিযোগ দেওয়ার পর আমরা গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য তা মর্গে পাঠাই। এ ঘটনায় দুপুরে হান্নান সরকারকে আটক করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে চান্দিনা থানায়।

 


মন্তব্য