kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


পার্বতীপুরে মাদক ব্যবসায়ী আজিজ ফের গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

২ অক্টোবর, ২০১৬ ২৩:১৭



পার্বতীপুরে মাদক ব্যবসায়ী আজিজ ফের গ্রেপ্তার

দিনাজপুরের পার্বতীপুরে ২০০ পিস ইয়াবা ও নেশা জাতীয় ৩০ ইমপুল ভারতীয় ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী আব্দুল আজিজ (৪০) কে ফের গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ রবিবার রাত সাড়ে ৭টায় শহরের শহীদ মিনার সড়কের চশমার দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃত আজিজ পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের মীরপাড়া গ্রামের রহিম বক্সের ছেলে। সে দীর্ঘদিন ধরে শহরের বাবুপাড়া রেলওয়ে কলোনীতে বসবাস করে আসছে।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্প অভিযান চালিয়ে আজিজের ব্যবসা প্রতিষ্ঠান আজিজ চশমা ঘর থেকে ইয়াবা ও ইম্পুল ইনজেকশনসহ তাকে গ্রেপ্তার করে। এর আগেও ২০১৫ সালের ৩ সেপ্টেম্বর আঃ আজিজকে ২ হাজার ৬৭০ পিস ইমপুল ইনজেকশন ও ৩২ পিস ভায়াগ্রাসহ রংপুর শহর থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এ ঘটনায় তার বিরুদ্ধে পৃথক দুটি মামলা হয়। ওই মামলায় জামিন নিয়ে তিনি পার্বতীপুর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত আজিজ চশমা ঘর নামক ব্যবসা প্রতিষ্ঠানের আড়ালে মাদক ব্যবসা চালিয়ে আসছে।  

অভিযোগ রয়েছে, তিনি দীর্ঘদিন যাবৎ এ মাদক ব্যবসায়ীর সঙ্গে জড়িত থেকে ইয়াবা, ভায়াগ্রহ ও নেশা জাতীয় ইম্পুল পাইকারীভাবে বিক্রি করে আসছে।
 


মন্তব্য