kalerkantho


লাকসামে উদ্ধার হওয়া মাদকাসক্ত যুবকের মৃত্যু

কুমিল্লা দক্ষিণ প্রতিনিধি   

২ অক্টোবর, ২০১৬ ২০:৩৫



লাকসামে উদ্ধার হওয়া মাদকাসক্ত যুবকের মৃত্যু

কুমিল্লার লাকসামে সড়কের পাশ থেকে অচেতন অবস্থায় উদ্ধার হওয়া মাদকাসক্ত অজ্ঞাতপরিচয় এক যুবক (৩৮) এর মৃত্যু হয়েছে। ওই যুবক গত ছয় দিন ধরে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। আজ রবিবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে তার মৃত্যু হয়। খবর পেয়ে এদিন বিকেলে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এর আগে গত সোমবার রাতে লাকসাম পৌর শহরের বাইপাস এলাকার একটি সড়ক থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছিল।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত সোমবার রাতে লাকসাম পৌর শহরের বাইপাস এলাকার একটি সড়কের পাশে অচেতন অবস্থায় ওই যুবককে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে উপস্থিত লোকজন নিজ উদ্যোগে ওই যুবককে উদ্ধার করে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে টানা ছয় দিন চিকিৎসাধীন থাকার পর আজ রবিবার দুপুরে তার মৃত্যু হয়।

এ ঘটনার সতত্যা নিশ্চিত করে লাকসাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ রবিবার সন্ধ্যায় কালের কণ্ঠকে জানান, ওই যুবকের শরীর দেখে বুঝা গেছে সে প্যাথিডিনে আসক্ত ছিল। পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। তবে এখনও ওই যুবকের কোন পরিচয় পাওয়া যায়নি বলে জানান তিনি।


মন্তব্য