kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


পুঠিয়ায় বাসের ধাক্কায় রিকশাভ্যানের দুই যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

২ অক্টোবর, ২০১৬ ২০:১৪



পুঠিয়ায় বাসের ধাক্কায় রিকশাভ্যানের দুই যাত্রী নিহত

রাজশাহীর পুঠিয়ায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত রিকশাভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন।

আজ রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- উপজেলার জিউপাড়া বগুড়াপাড়া গ্রামের চয়েন শাহ ছেলে হুসেন আলী (৫৫) ও একই গ্রামের মটর কর্মকারের স্ত্রী নিলিমা কর্মকার (৫০)।  

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, আজ রবিবার বিকেলে উপজেলার গাঁওপাড়া ঢালান থেকে একটি চার্জার ভ্যানে করে নিলিমা ও তাঁর স্বামী মটর কর্মকার এবং একই এলাকার হুসেন আলী ও শিমুল ঝলমলিয়া বাজারে যাচ্ছিলেন। এরই মধ্যে ঢাকা-রাজশাহী মহাসড়কের সেনভাগ নামক স্থানে একটি যাত্রীবাহী বাস অপর একটি ট্রাককে ওভারটেকিং করার চেষ্টা করে। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার ডান পাশে থাকা ব্যাটারিচালিত রিকশাভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যান যাত্রী হুসেন আলী মারা যান। তবে বাসটি দ্রুত পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় নিলিমা এবং তাঁর স্বামী মটর কর্মকার ও শিমুল নামের আরো একজনকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখান থেকে পরে নিলিমা ও তাঁর স্বামী মটর কর্মকারকে রামেক হাসপাতালে নেওয়ার পথে মারা যান নিলিমা।

এ ঘটনার সত্যতা স্বীকার করে পুঠিয়া থানার ওসি হাফিজুর রহমান বলেন, ঘাতক বাসটিকে আটক করা যায়নি। নিহতদের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হবে।  


মন্তব্য