kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


নওগাঁয় মাইক্রোবাসসহ ৪ অপহরণকারী আটক

নওগাঁ প্রতিনিধি   

২ অক্টোবর, ২০১৬ ১৮:১৮



নওগাঁয় মাইক্রোবাসসহ ৪ অপহরণকারী আটক

নওগাঁর সাপাহার উপজেলায় ইউনুস আলী (২০) নামের এক যুবককে মাইক্রোবাসযোগে অপহরণ করে নিয়ে যাওয়ার পথে এলাকাবাসীর সহযোগিতায় ৪ অপহরণকারীকে আটক করেছে পুলিশ।  

অপহরণকারীরা হলেন-চাপাইনবাগঞ্জ জেলার রামকৃঞ্চপুর গ্রামের আব্দুল লতিফের ছেলেরোস্তম আলী (২৮), তেররশিয়া গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে আবুল কালাম (২৬), নলাপাড়ার বেলালের ছেলে মাইক্রোবাস চালক নয়ন (২৬), একই গ্রামের সনুর ছেলে চালকের সহকারী আওয়াল (২৪)।

জানা গেছে, একটি লেনদেন সূত্রে সাপাহার উপজেলার শীতলডাঙ্গা গ্রামের আয়ুব আলীর ছেলে ইউনুস আলীর সাথে চাপাইনবাগঞ্জ জেলার রোস্তম আলীর পরিচয় হয়। এর এক পর্যায়ে ইউসুফ আলী রোস্তম আলীর নিকট হতে ১৮ হাজার টাকা ধার নেয়। পরবর্তীতে ইউসুফ আলী সে টাকা পরিশোধ না করায় গতকাল শনিবার বিকেলে রোস্তম আলী কৌশল অবলম্বন করে সাপাহারে মাইক্রোবাস এনে ইউনুস আলীকে ডেকে নেয় এবং ফুসলিয়ে তাকে মাইক্রোবাসে তুলে সোজা চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে রওয়ানা দেয়। ইউনুস আলী ঘটনাটি বুঝতে পেরে তার বাবাকে ফোনে তাকে অপহরণের কথা জানায়। সাথে সাথে ইউনুসের বাবা আয়ুব আলী চাঁপাইনবাবগঞ্জের আড্ডা, ধানসুরা, রহনপুরসহ বিভিন্ন আত্মীয়-স্বজনের নিকট ফোন করে তার ছেলে অপহরণের কথা জানান। এরপরে তার আত্মীয়-স্বজনরা চাঁপাইনবাবগঞ্জের বড়দাদপুর এলাকায় অপহরণকারীসহ ওই মাইক্রোবাসটিকে আটক করে আয়ুব আলীকে সংবাদ দেয়। এরপর আয়ুব আলী সাপাহার থানায় বিষয়টি জানালে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম একজন এসআই ও একজন কনস্টেবলসহ ঘটনাস্থল থেকে অপহৃতকারীকে উদ্ধার করে মাইক্রোবাসসহ অপহরণকারী দুজন ও মাইক্রোবাসের চালক ও সহকারীকে আটক করে সাপাহার থানায় নিয়ে আসে। পরে অপহরণ মামলা দায়েরের পর তাদেরকে নওগাঁ কোর্টে চালান দেওয়া হয়।


মন্তব্য