kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


পঞ্চগড়ে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের আওয়ামী লীগে যোগদান

পঞ্চগড় প্রতিনিধি   

২ অক্টোবর, ২০১৬ ১৫:৩৯



পঞ্চগড়ে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের আওয়ামী লীগে যোগদান

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার তড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ১০ জন সদস্য (মেম্বার) আওয়ামীলীগে যোগদান করেছেন।   শনিবার (১ অক্টোবর) রাতে শহরের চৌরঙ্গী মোড়ের জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ যোগদান অনুষ্ঠান হয়।

জানা গেছে, স্বতন্ত্র হিসেবে নির্বাচিত ইউপি চেয়ারম্যান হাসান হাবিব আল আজাদ ও ১০ জন সদস্যকে ফুল দিয়ে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট বরণ করে নেন। এসময় তিনি ওই ইউনিয়নের উন্নয়ন কর্মকান্ডসহ বিভিন্ন সমস্যায় পাশে থাকার প্রতিশ্রুতি দেন। এ সময় জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্বাস আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা সারোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আওয়ামীলীগে যোগদানকারি ইউপি সদস্যরা হলেন সংরক্ষিত মহিলা সদস্য মনোয়ারা বেগম, শামসুন্নাহার প্যারিস ও হাসিনা বেগম এবং সদস্য আমির হোসন, ময়জুল হক, সাইদুর রহমান, আজিবর রহমান বিহারী, ফজলুল করিম, বজলুল হক ও উত্তম কুমার দেব। যোগদানকারী ইউপি চেয়াম্যানসহ এসব সদস্যরা বিএনপি ও বিভিন্ন দলে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িত ছিলেন। অন্য দুই ইউপি সদস্য আবু তাহের ও আনিছুর রহমান আগে থেকেই আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।


মন্তব্য