kalerkantho


রূপগঞ্জে ছিনতাই হওয়া কাভার্ডভ্যান উদ্ধার, গ্রেপ্তার ১

কালের কণ্ঠ অনলাইন   

২ অক্টোবর, ২০১৬ ১৩:৫৭



রূপগঞ্জে ছিনতাই হওয়া কাভার্ডভ্যান উদ্ধার, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছিনতাই হওয়া কাপড়বোঝাই কাভার্ডভ্যানটি উদ্ধার করেছে পুলিশ। এসময় ছিনতাই চক্রের সঙ্গে জড়িত অভিযোগে মারুফ ওরফে বাবলু নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার রাতে রাজধানীর উত্তরা ১২ নম্বর সেক্টরের প্রিয়াংকা সিটি এলাকা থেকে কালীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় রূপগঞ্জ থানা পুলিশ কাপড়বোঝাই কাভার্ডভ্যানটি উদ্ধারসহ মারুফকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মারুফ ওরফে বাবলু মাদারিপুর জেলার শিবচর উপজেলার বড় বাহাদুরপুর এলাকার আয়নাল হাওলাদারের ছেলে। কাপড়সহ কাভার্ডভ্যান উদ্ধার ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ও কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ।  

মামলার বাদী দেলোয়ার হোসেন জানান, রাজধানীর তুরাগ ভাওয়ালিয়াপাড়া এলাকার এইচআর অ্যাডমিন এ্যাক্সিকিউটিভ স্মাইল এ্যাপারেলস কোম্পানির বিভিন্ন ধরনের কাপড় ময়মনসিংহের ভালুকা উপজেলার মাস্টার বাড়ি এলাকার এনার্জি নিট কম্পোজিট কারখানায় ডাইংয়ের জন্য পাঠানো হয়ে থাকে। এরপর এসব কাপড় ওয়াশ করার জন্য আবার নারায়ণগঞ্জ বিসিক এলাকার নিট হোম কোম্পানিতে পাঠানো হয়ে থাকে। ওয়াশ করার জন্য ১৯ লাখ টাকা মূল্যের কাপড় নিয়ে কাভার্ডভ্যানটি বৃহস্পতিবার বিকেলে ৪টার দিকে নারায়ণগঞ্জ বিসিক এলাকার নিট হোম কোম্পানির উদ্দেশে রওনা হয়।

সন্ধ্যা ৬টার দিকে রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের পলখান এলাকায় পৌঁছার পর একটি সাদা প্রাইভেটকার থেকে ৩ থেকে ৪ জন ব্যক্তি নেমে কাভার্ডভ্যানটিকে থামতে সিগনাল দেন। কাভার্ডভ্যানটি থামানো হলে তারা নিজেদের জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দেয়। একপর্যায়ে চালক হেলাল সিকদারের হাত-পা বেঁধে প্রাইভেটকারে উঠিয়ে কাভার্ডভ্যানটি নিয়ে পালিয়ে যায়। রাত ৯টার দিকে চালক হেলাল সিকদারকে হাত-পা বাঁধা অবস্থায় গাজীপুরের কালীগঞ্জ এলাকায় ফেলে দিয়ে যায়। চালক ফিরে এসে বিষয়টি তাদের জানালে পরে শুক্রবার বিকেলে এ ঘটনায় তিনি বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

 


মন্তব্য