kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন সাভার উপকেন্দ্রের কমিটি গঠিত

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)    

১ অক্টোবর, ২০১৬ ২২:০৬



ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন সাভার উপকেন্দ্রের কমিটি গঠিত

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) সাভার উপকেন্দ্রের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে প্রকৌশলী আহাদুজ্জামান ও প্রকৌশলী আতাউল গণি। এ ছাড়া আট সদস্যের এ কমিটির ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন প্রকৌশলী আসাদুজ্জামান।

গতকাল শুক্রবার রাতে সাভার গলফ ক্লাব মিলনায়তনে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ আয়োজিত আইইবি, সাভার উপকেন্দ্রের কমিটির অধিষ্ঠান, ঈদ পূণর্মিলনী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে এ কমিটির ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে আইইবি, ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী মেসবাহুর রহমান টুটুল প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আইইবি, ঢাকা কেন্দ্রের প্রাক্তন সম্মানী সম্পাদক এবং এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেডের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী রবিউল আলম, সাভার সেনানিবাসের ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসেন, আইইবি, ঢাকা কেন্দ্রের ভাইচ চেয়ারম্যান (একাডেমিক ও এইচআরডি) প্রকৌশলী মো. নজরুল ইসলাম মিয়া এবং আইইবি, ঢাকা কেন্দ্রের ভাইস  চেয়ারম্যান (প্রশাসন ও পিঅ্যান্ডএসডাব্লিউ) প্রকৌশলী কাজী আমিনুর রশীদ চৌধুরী মাসুদ। অনুষ্ঠানে আইইবি'র পাঁচ শতাধিক প্রকৌশলী সপরিবারে অংশগ্রহণ করেন।

 


মন্তব্য