kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


ডিমলায় পুকুর থেকে নৈশ প্রহরীর লাশ উদ্ধার

নীলফামারী প্রতিনিধি    

১ অক্টোবর, ২০১৬ ১৯:৪৮



ডিমলায় পুকুর থেকে নৈশ প্রহরীর লাশ উদ্ধার

নীলফামারীর ডিমলা উপজেলায় খগাখড়িবাড়ি উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরী জিকরুল হকের (৪০) রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল ১১টার দিকে বিদ্যালয়ের পার্শ্ববর্তী একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

তিনি উপজেলার খগাখড়িবাড়ি গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

এলাকাবাসী জানায়, আজ শনিবার সকালে বিদ্যালযের নৈশ প্রহরী জিকরুল হকের লাশ পুকুরে ভাসতে দেখেন এক নারী পথচারী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি  উদ্ধার করে। খগাখড়িবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম বলেন, "বিদ্যালয়ের পাশেই নৈশ প্রহরী জিকরুলের বাড়ি। রাতে তার স্ত্রীসহ ওই বিদ্যালয়ে থেকে দায়িত্ব পালন করতেন। আজ শনিবার সকালে পথচারী এক নারী ওই পুকুরে জিকরুলের লাশ ভাসতে দেখেন। পরে বিদ্যালয় কর্তৃপক্ষের খবরে আমি ঘটনাস্থলে এসে পুলিশে খবর দেই। পুলিশ সকাল ১১টার দিকে পুকুর থেকে তার লাশ উদ্ধার করে। "

নিহত জিকরম্নল হকের স্ত্রী নার্গিস বেগম বলেন, "রাতে আমি ঘুমিয়ে ছিলাম। ভোরে জেগে দেখি ঘরে আমার স্বামী নেই। এরপর অনেক খোঁজাখুঁজির পর বিদ্যালয়ের পাশের পুকুরে আমার স্বামীর লাশ ভাসতে দেখে এলাকার লোকজন। "

খগাখড়িবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন বলেন, "২০১৩ সাল থেকে বিদ্যালয়ের খণ্ডকালীন নৈশ প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন জিকরুল হক। তিনি প্রায়ই তার স্ত্রী নার্গিস বেগমকে (৩৫) নিয়ে বিদ্যালয়ের একটি কক্ষে অবস্থান করে দায়িত্ব পালন করতেন। আজ শনিবার সকালে তার লাশ পুকুরে ভাসতে দেখে এলাকার লোকজন আমাকে খবর দেয়। "

ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, "নৈশ প্রহরীর মৃত্যুর ঘটনাটি রহস্যজনক। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তা  রবিবার নীলফামারী সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হবে। "

 


মন্তব্য