kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


কালীগঞ্জে গণপিটুনিতে যুবকের মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

১ অক্টোবর, ২০১৬ ১৫:০৫



কালীগঞ্জে গণপিটুনিতে যুবকের মৃত্যু

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় চুরির অভিযোগ আটক মোজাম্মেল হক (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার রাতে গণপিটুনির শিকার মোজাম্মেলকে সকালে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। তিনি হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী গ্রামের মৃত ছপিয়ার রহমানের ছেলে।
 
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের এমপি মোড়ের আফজাল উদ্দিনের ছেলে এমজি তানভির সাবুর বাড়িতে শুক্রবার রাতে চুরি করতে গিয়ে আটক হন মোজাম্মেল। পরে ওই বাড়ির লোকজন তাকে বেদম পিটুনি দিয়ে ঘরে আটকে রাখে। শনিবার সকালে স্থানীয়দের চাপে মোজাম্মেলকে মুমূর্ষু অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে সটকে পড়েন বাড়ির মালিক সাবু ও তার পরিবারের লোকজন।

সকাল ৯টার দিকে হাসপাতালে মৃত্যু হয় মোজাম্মেলের। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। কালীগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের কেউ এসে অভিযোগ দিলে মামলা নেওয়া হবে। হামলাকারীদের আটক করতে পুলিশ চেষ্টা করছে বলে তিনি জানান।

 


মন্তব্য