kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


রংপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

কালের কণ্ঠ অনলাইন   

১ অক্টোবর, ২০১৬ ১৩:২১



রংপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

রংপুরে রিয়াজুল ইসলাম নামে (৪০) এক ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার রাত ১০টার দিকে রংপুরের দর্শনা আরাজি ধর্মদাস পানবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রিয়াজুল ইসলাম পানবাড়ী গ্রামের আজম খান (গোমারুর) ছেলে। আজ শনিবার সকালে রংপুর কোতোয়ালি থানার ওসি এ বি এম জাহিদুল ইসলাম বিষয়টি জানান।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, ওই গ্রামে দুই ভাইয়ের পাশাপাশি মুদি দোকান রয়েছে। দোকান দুটিতে সবসময় ক্যারম খেলা চলে ও ক্যাসেট বাজানো হয়। ওই দিন রাতে বড়ভাই জোরে সাউন্ড দিয়ে ক্যাসেট বাজাতে নিষেধ করেন ছোটভাইকে। কিন্তু ছোটভাই নিষেধ না শুনে জোরে সাউন্ড দিয়ে ক্যাসেট বাজাতে থাকেন। এ ঘটনায় বড়ভাই আমজাদের শ্যালক শাহিনুর ও তার শ্বশুর বাড়ির লোকজন রিয়াজুলকে মারধর করেন। এ সময় শাহিনুর ক্ষিপ্ত হয়ে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে তাকে আহত করেন।

এতে রিয়াজুল গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে আজ শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওসি আরও বলেন, এ ঘটনায় পিয়ারী ও আনোয়ারা বেগম নামে দুজন নারীকে আটক করা হয়েছে। এ ছাড়া এ ঘটনায় থানায় একটি হত্যার মামলা দায়ের করা হয়েছে। রিয়াজুলের মরদেহ ময়নাতদন্তের জন্য রমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

 


মন্তব্য