kalerkantho

সোমবার । ২০ ফেব্রুয়ারি ২০১৭ । ৮ ফাল্গুন ১৪২৩। ২২ জমাদিউল আউয়াল ১৪৩৮।


কেরানীগঞ্জে বিয়ারসহ আটক ৪

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩২



কেরানীগঞ্জে বিয়ারসহ আটক ৪

শুক্রবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানার গেট এলাকা দিয়ে বিয়ার পাচার করার সময় চার কার্টুন বিয়ারসহ চারজনকে আটক করেছে পুলিশ। আটককৃত হলেন, মোঃ ফয়সাল (২৮), মোঃ জুম্মন (২৬), মোঃ পাভেল (২৭) ও অটোরিক্সা সিএনজি চালক মোঃ রাসেল (২৪)।

সহকারী উপপরিদর্শক মোঃ মহরম আলী বলেন, দুপুর সাড়ে ১২টায় ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফেরদাউস হোসেনের নির্দেশে আমি ফোর্স নিয়ে থানার গেট থেকে বের হয়ে ১০ গজ পশ্চিমে বটতলা এলাকায় গিয়ে অবস্থান নেই। জিনজিরা ইসলামাবাদ এলাকা থেকে একটি অটোরিক্সা সিএনজি বের হয়ে আসলে তার গতি রোধ করে ভিতর থেকে চারটি সিমেন্টের কাগজের প্যাকেটে ভর্তি বিয়ারের ৭২টি ক্যান পাওয়া যায়। এ সময় অটোরিক্সার মাধ্যমে অবৈধ বিয়ার বহন করার অপরাধে চালকসহ চারজনকে আটক করি।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফেরদাউস হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, একটি মাদক ব্যবসায়ী চক্র অটোরিক্সাযোগে (ঢাকা মেট্রো-থ-১১-২৫৪২) কিছু মাদক নিয়ে থানার সামনে দিয়ে পার হবে। এমন সংবাদের ভিত্তিতে আমি সাথে সাথে ডিউটি অফিসার মহরম আলীকে ফোর্স সিয়ে থানার গেটের সামনে অবস্থান নিতে বলি। এরপর বটতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। এ ব্যাপারে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।


মন্তব্য