kalerkantho


সৃজনশীল যুবসমাজই সোনার বাংলা গড়ার কারিগর : নসরুল হামিদ

কালের কণ্ঠ অনলাইন   

৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৫৫



সৃজনশীল যুবসমাজই সোনার বাংলা গড়ার কারিগর : নসরুল হামিদ

প্রতিভাবান ও সৃজনশীল যুবসমাজই সোনার বাংলা গড়ার কারিগর। তরুণদের উদ্ভাবনী শক্তি বিকাশে প্লাটফর্ম তৈরি করা হয়েছে এবং হচ্ছে।

ইয়াং বাংলা, ইনভেশন ডেভলপমেন্ট ফোরাম ও বাংলাদেশ এনার্জি এন্ড পাওয়ার রিসার্চ কাউন্সিল এ নিয়ে কাজ করছে। "

আজ শুক্রবার রাজধানীর নটরডেম কলেজ মিলনায়তনে কলেজের বিজনেস ক্লাবের উদ্যোগে আয়োজিত 'বিজনেস ফেস্ট বাংলাদেশ-২০১৬'র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন বিদ্যুৎ, খনিজ ও জ্বালানি সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

প্রতিমন্ত্রী বলেন, "আমরা ডেমোগ্রাফিক ডেভিডেন্টে আছি, এর সঠিক ব্যবহার করে উন্নত প্রযুক্তির সুফল ভোগ করতে হবে। " নটরডেম কলেজে দুই দিনব্যাপী এ বিজনেস ফেস্ট বাংলাদেশ-২০১৬ চলবে। এতে বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালা এবং আলোচনা অনুষ্ঠান হবে। ফেস্টে ৪০টি কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করছে। এর মাধ্যমে বিজনেস স্ট্যাডির শিক্ষার্থীরা আগামীতে তাদের করণীয়, চাকরির সুযোগ, ভবিষ্যতের সম্ভাবনা এবং বাংলাদেশের কর্পোরেট কালচার সম্পর্কে জানতে পারবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন নটরডেম বিজনেস ক্লাবের সভাপতি রাফাত মোস্তফা, ক্লাবের মডারেটর ও শিক্ষক ফারজানা হোসেন, ছাত্র পরিচালনা পরিষদের প্রধান ফাদার আন্তনি সুশান্ত গোমেজ, বিজনেস পরিষদের প্রধান ড. ফাদার লিটন সিউবার্ট গোমেজ প্রমুখ।


মন্তব্য