kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


সিরাজগঞ্জে শিশুকন্যাকে হত্যা করে পিতার আত্মহত্যা!

সিরাজগঞ্জ প্রতিনিধি   

৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৪৬



সিরাজগঞ্জে শিশুকন্যাকে হত্যা করে পিতার আত্মহত্যা!

সিরাজগঞ্জে ৮ বছরের শিশুকন্যাকে শ্বাসরোধে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন পিতা। বৃহস্পতিবার গভীরে রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার শহীদগঞ্জ মহল্লায় এ ঘটনা ঘটে।

পুলিশ শুক্রবার দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে পৌছে পিতা ও মেয়ের লাশ দুটি উদ্ধার করেছে। নিহতরা হলেন সিরাজগঞ্জ পৌর শহরের শহীদগঞ্জ মহল্লার মৃত আব্দুল মজিদের ছেলে সেলিম আহম্মেদ (৩৫) ও তার শিশুকন্যা সোহা (৮)।

নিহত সেলিম আহম্মেদের ছোট ভাই মাহমুদুল আলম সম্রাট ও মা সেতারা বেগম জানান, প্রায় ২ বছর আগে সেলিমের স্ত্রী মেয়েকে রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে চলে যান। এ ঘটনায় থেকে সেলিম বড় ধরনের একটি আঘাত পান। গত দুই দিন ধরে ওই সাবেক স্ত্রীর সাথে মোবাইল ফোনে বিতর্ক চলছে। এতে ক্ষোভে ও দুঃখে সে এ ধরনের ঘটনা ঘটাতে পারে।

সদর থানার এসআই নুরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে সেলিম তার মা ও মেয়েকে ঘুমের ওষুধ খাওয়ায়। একপর্যায়ে মা সেতারা বেগমকে বালিশচাপা দিয়ে হত্যার চেষ্টা করে। সেতারা বেগম টের পাওয়ার পরও সে পাশের আরেক কক্ষে চলে যায়। সেখানে মেয়েকে হত্যার পর নিজে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে।

সকালে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য