kalerkantho


আশুলিয়ায় শিক্ষকের নির্যাতনে আহত স্কুলছাত্র

কালের কণ্ঠ অনলাইন   

৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১১:১১



আশুলিয়ায় শিক্ষকের নির্যাতনে আহত স্কুলছাত্র

আশুলিয়ায় সপ্তম শ্রেণির এক ছাত্রকে পিটিয়ে হাসাপাতালে পাঠিয়েছেন শহিদুল নামে এক শিক্ষক। আহত স্কুলছাত্র কবীর হোসেনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাতে আশুলিয়ার পল্লী বিদুৎ এলাকায় টাঙ্গাইল রেসিডেন্সিয়াল ক্যাডেট একাডেমির আবাসিক ভবনে এ ঘটনা ঘটে।
আহত স্কুলছাত্র ময়মনসিংহ জেলার নান্দাইল এলাকার কামাল হোসেনের ছেলে।

স্কুলের শিক্ষার্থী ও আহত কবীরের মা আক্তারা বেগম জানান, বুধবার রাতে টাঙ্গাইল রেসিডেন্সিয়াল ক্যাডেট একাডেমির আবাসিক ভবনে স্টাডি রুমে পড়াতে আসেন শিক্ষক শহীদুল। এ সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র শহীদুল তার ছেলের ওপর ক্ষিপ্ত হয়ে উঠে। একপর্যায়ে ওই শিক্ষক বেত ও স্কেল দিয়ে তার ছেলের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে সহপাঠীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে।

তিনি অভিযোগ করে বলেন, এ ঘটনার বিচার চেয়ে স্কুল কর্তৃপক্ষের কাছে গেলে তারা বিচার করতে অস্বীকৃতি জানায়। পরে তিনি বাধ্য হয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে স্কুলের সহকারী প্রধান শিক্ষক সেলিম আহমেদ জানান, বিষয়টি তদন্ত করে  ব্যবস্থা নেওয়া হবে।

আশুলিয়া থানার ওসি মহসিনুল কাদীর বলেন, এ ঘটনায় আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এর আগে গত ২৪ সেপ্টেম্বর সাভার পৌর এলাকার ব্যাংক কলোনি মহল্লায় শহীদ ক্যাডেট একাডেমি স্কুলে ইব্রাহিম খলিল (১৪) নামে সপ্তম শ্রেণির এক ছাত্রকে পিটিয়ে আহত করেন তিন শিক্ষক।


মন্তব্য