kalerkantho


আটক ১

কুমিল্লায় বিদ্যুৎ কর্মচারীর বাসা থেকে পোশাককর্মীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেক, কুমিল্লা    

২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৫৮



কুমিল্লায় বিদ্যুৎ কর্মচারীর বাসা থেকে পোশাককর্মীর লাশ উদ্ধার

কুমিল্লা মহানগরীর শাকতলা এলাকায় ময়নাল হোসেন মণ্ডল নামের এক বিদ্যুতকর্মীর বাসা থেকে লিপি আক্তার (২০) নামের এক পোশাককর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে ওই বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাট থেকে লাশটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশ জুলেখা নামের এক নারীকে আটক করা হয়েছে।

নিহত লিপি আক্তার জেলার চান্দিনা উপজেলার বেলাশর গ্রামের এরশাদ মিয়ার মেয়ে ও কুমিল্লা ইপিজেডে অবস্থিত নাসা গার্মেন্টস'র কর্মী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিদ্যুৎ কর্মচারী ময়নাল হোসেন মণ্ডলের ওই বাড়িতে জেলার নাঙ্গলকোট উপজেলার পদুয়া গ্রামের আবদুল্লাহ ও তার স্ত্রী জুলেখার ভাড়া নেওয়া ফ্ল্যাটের একটি কক্ষে ভাড়া থাকতেন গার্মেন্টকর্মী লিপি আক্তার। গতকাল বুধবার সন্ধ্যায় লিপি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন- এমন সংবাদ প্রচার করে জুলেখা তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। এর কিছুক্ষণ পর তার লাশ নিয়ে ওই বাসায় ফিরে আসেন তিনি।

খবর পেয়ে পুলিশ বুধবার রাত সাড়ে ১২টার দিকে ওই বাসা থেকে লিপির লাশ উদ্ধার করে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য জুলেখাকে আটক করে পুলিশ। এদিকে, ঘটনার পর থেকে বাড়ির মালিক ময়নাল হোসেন ও জুলেখার স্বামী আবদুল্লাহ পলাতক রয়েছেন। সদর দক্ষিণ মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, "লিপি আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। "

 


মন্তব্য