kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


কক্সবাজার বিমানবন্দর থেকে ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২৮ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৫৩



কক্সবাজার বিমানবন্দর থেকে ইয়াবাসহ আটক ২

পুলিশ ও র‌্যাব সদস্যরা যৌথ অভিযান চালিয়ে কক্সবাজার বিমানবন্দর থেকে ইয়াবাসহ দুই যাত্রীকে আটক করেছে। আজ বুধবার দুপুর পৌনে ২টার দিকে ১ হাজার ৯৯০টি ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন- কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকার খলিলুর রহমানের ছেলে মিজানুর রহমান (২৬) এবং কক্সবাজার বাস টার্মিনাল সংলগ্ন লারপাড়ার ইসলামপুর এলাকার ইকবাল হোসেনের ছেলে মোহাম্মদ আনোয়ার (২৫)।

এ ব্যাপারে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মোঃ শরাফত ইসলাম জানান, আটককৃতরা বেসরকারি বিমান পরিবহন সংস্থা ইউএস-বাংলা’র দুপুর ২টার ঢাকাগামী ফ্লাইটের যাত্রী ছিলেন। বিমানবন্দরের কর্মীরা যাত্রীদের ব্যাগ ও লাগেজ স্ক্যানিং করার সময় সন্দেহজনক কিছু থাকার বিষয়টি নিশ্চিত হন। পরে খবর পেয়ে র‌্যাব ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান। এর পর ওই দুই যাত্রীর ব্যাগটি তল্লাশি করে পাউডারের কৌটার ভিতর একটি পলিথিনে মোড়ানো একটি প্যাকেট উদ্ধার করে। পরে ওই প্যাকেট থেকে ১ হাজার ৯৯০টি ইয়াবা পাওয়া যায়।

এ প্রসঙ্গে কক্সবাজার সদর থানার এসআই মানস বড়ুয়া জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করা হবে।  


মন্তব্য