kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


নীলফামারীতে সিপিবির জেলা সম্মেলন অনুষ্ঠিত

নীলফামারী প্রতিনিধি    

২৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৫৭



নীলফামারীতে সিপিবির জেলা সম্মেলন অনুষ্ঠিত

জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, সাম্রাজ্যবাদী চক্রান্ত, লুটপাট, দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর প্রত্যয়ে নীলফামারীতে অনুষ্ঠিত হয়েছে জেলা সিপিবির অষ্টম সম্মেলন। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের শহীদ মিনার চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন উদ্বোধন করেন সিপিবির প্রেসিডিয়াম সদস্য কমরেড রফিকুজ্জামান লায়েক।

জেলা সিপিবির সভাপতি শ্রীদাম দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিপিবির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড মিহির ঘোষ। অন্যদের মধ্যে বক্তব্য দেন করেন জেলা ওয়ার্কার্স পাটির সভাপতি তপন চন্দ্র রায়, জেলা সিপিবির সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, ডোমার উপজেলা সিপিবির সভাপতি মফিজার রহমান দুলাল, সৈয়দপুর উপজেলা সিপিবির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা সিপিবির প্রবীণ নেতা আব্দুর রহিম, রেলশ্রমিক ইউনিয়ন নেতা আমিনুর রহমান প্রমুখ।

এর আগে শহীদ মিনার চত্বর থেকে একটি শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিকেলে দ্বিতীয় অধিবেশনে শ্রীদাম দাসকে পুনরায় সভাপতি ও আতিয়ার রহমানকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের জেলা সিপিবির কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনে জেলার ছয় উপজেলার সিপিবি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।   


মন্তব্য