kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


অস্ত্র উদ্ধারের দাবি পুলিশের

দাউদকান্দিতে পৌর কাউন্সিলরকে গুলির ঘটনায় আটক ২

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি    

২৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৫৩



দাউদকান্দিতে পৌর কাউন্সিলরকে গুলির ঘটনায় আটক ২

কুমিল্লার দাউদকান্দি পৌরসভার কাউন্সিলর রকিব উদ্দিন রকিবকে গুলির ঘটনায় অস্ত্রসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আজ বুধবার ভোরে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন দাউদকান্দি উপজেলার দোনারচর গ্রামের আলমাস খন্দকারের ছেলে সালাম খন্দকার (৪০) ও মোল্লাকান্দি গ্রামের রিপন বেপারীর স্ত্রী কোহিনুর বেগম  (৩৮)। এ সময় রিপন বেপারীর বাড়ি থেকে দুইটি পিস্তল, একটি পাইপ গান, এক রাউন্ড কার্তুজসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে পুলিশের দাবি।

মামলার বাদী ও পুলিশ সূত্রে জানিয়েছে, চলতি বছরের ৩০ জানুয়ারি কাউন্সিলর রকিব উদ্দিন রকিবকে গুলি করে সন্ত্রাসীরা। ওই ঘটনায় ৩১ জানুয়ারি রকিবের স্ত্রী শামসুন্নাহার বাদী হয়ে দাউদকান্দি থানায় সালাম খন্দকারসহ সাতজনকে আসামি করে মামলা দায়ের করেন। আজ বুধবার ভোরে সালাম খন্দকারকে গ্রেপ্তার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী  মোল্লাকান্দি গ্রামের রিপন বেপারীর ঘর থেকে দুইটি পিস্তল, একটি পাইপ গান, এক রাউন্ড কার্তুজসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। রিপন বেপারী পালিয়ে গেলে তার স্ত্রী কোহিনুর বেগমকে আটক করা হয়।

দাউদকান্দি থানার ওসি আবু সালাম মিয়া জানান, আসামিদের বিপুল পরিমাণ অস্ত্রসহ আটক করা হয়েছে। আসামিরা নৌপথে ডাকাতির ঘটনায় জড়িত বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় অস্ত্র আইনে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করার  পর তাদেরকে কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে।

 


মন্তব্য