kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


হাতিয়ায় সংঘর্ষে গুলিবিদ্ধ একজন নিহত

কালের কণ্ঠ অনলাইন   

২৮ সেপ্টেম্বর, ২০১৬ ১১:২৬



হাতিয়ায় সংঘর্ষে গুলিবিদ্ধ একজন নিহত

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চরঈশ্বর ইউনিয়নে চেয়ারম্যান আবদুল হালিম আজাদ ও একই ইউনিয়নের ইউপি সদস্য রবীন্দ্র দাসের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে গুলিবিদ্ধ কামাল (৩৩) নামে যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে ওই যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি চরঈশ্বর ইউনিয়নের বাসিন্দা ও ইউপি সদস্য রবীন্দ্র দাসের সমর্থক।

হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের সহকারী মানছুরুল বিষয়টি নিশ্চিত করে জানান, কামালসহ গুলিবিদ্ধ পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় কামাল মারা যান। স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালের একটি ঘটনার জের ধরে সন্ধ্যার পর খাসেরহাট বাজারে মেম্বার ও চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে উভয়পক্ষ ছত্রভঙ্গ হয়ে যায়।

পরে চেয়ারম্যানের সমর্থকরা রবীন্দ্র মেম্বারের এলাকা চরঈশ্বর বাংলা বাজারে অগ্নিসংযোগ করেন। এসময় প্রতিপক্ষের গুলিতে রবীন্দ্র মেম্বারের পাঁচ সমর্থক গুলিবিদ্ধ হন। হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু হাসনাত মো. মাঈন উদ্দিন ও হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ফারুক জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। পরে বিস্তারিত বলা যাবে।

 


মন্তব্য