kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


বেনাপোলে অবৈধ অনুপ্রবেশকালে শিশুসহ ১৩ নারী-পুরুষ আটক

বেনাপোল(যশোর) প্রতিনিধি   

২৭ সেপ্টেম্বর, ২০১৬ ২২:৩২



বেনাপোলে অবৈধ অনুপ্রবেশকালে শিশুসহ ১৩ নারী-পুরুষ আটক

অবৈধ অনুপ্রবেশের অভিযোগে বেনাপোলের শিকড়ী বটতলা নামক স্থান থেকে শিশুসহ ১৩ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের সদস্যরা। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার সময় পুটখালী সীমান্ত পার হয়ে শিকড়ী বটতলা নামক স্থানে আসলে বিজিবি তাদেরকে আটক করে।

আটকৃতরা হলো- আব্দুস সাত্তার (৬৫),জাহাতাপ বিশ্বাস (৫৫),টুটুল বিশ্বাস (৩০) তার ছেলে বিরাজ (৯) ও সুমন (৮),সুবলা (২৫),তাছলিমা (৩৫) তার ছেলে রাজ্জাক (১০),সাহানা (১৮),জোসনা (৩২),তহমিনা (৩৫),রিনা (২০) ও ফরিদা বেগম (২৫)। এদের বাড়ী যশোর, নড়াইল ও ভোলা জেলার বিভিন্ন অঞ্চলে।

২৬ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল সদর ক্যাম্পের সুবেদার আব্দুল্লাহিল ওয়াফি জানায়, টহল দলের বিজিবি সদস্যরা দেখতে পান পুটখালী গ্রামের দিক থেকে নারী-পুরুষ ও শিশুদের একটি দল অবৈধভাবে ভারত সীমান্ত অতিক্রম করে বেনাপোলের শিকড়ী বটতলা হয়ে যশোরের দিকে যাচ্ছে। এ সময় বিজিবি সদস্যরা তাদের ধাওয়া করে আটক করে ।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অপূর্ব হাসান জানান, বিজিবি সদস্যরা অবৈধভাবে সীমান্ত পারাপারের অভিযোগে শিশুসহ ১৩ জন নারী-পুরুষকে থানায় সোপর্দ করেছে এবং তাদের মঙ্গলবার দুপুরে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।


মন্তব্য