kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


হোটেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

কক্সবাজারে ১৭ জুয়াড়িকে জরিমানা ও দুই ম্যানেজারকে কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ২১:১১



কক্সবাজারে ১৭ জুয়াড়িকে জরিমানা ও দুই ম্যানেজারকে কারাদণ্ড

কক্সবাজার শহরের লালদিঘীর পাড়স্থ হোটেল প্যালংকি থেকে ১৭ জন জুয়াড়িকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। আটককৃতদের জন প্রতি ১০০ টাকা করে জরিমানা আদায় করা হয়।

এ সময় দুজন ম্যানেজারকে বিভিন্ন অপরাধে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। আজ সোমবার সন্ধ্যা ৬টার দিকে কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তুষার আহমেদের নেতৃত্ব এ অভিযান পরিচালিত হয়।
 
নির্বাহী ম্যাজিস্ট্রেট তুষার আহমেদ জানান, প্রশাসনের নিয়মিত অভিযানে হোটেল পালংকির ৩০৩ নাম্বার রুম থেকে জুয়া খেলার সময় ১৭ জনকে এক সাথে আটক করা হয়েছে। এ সময় রুম থেকে নগদ ৩২ হাজার ১৮৫ টাকা জব্দ করা হয়।  পরবর্তীতে আটককৃতদের জনপ্রতি ১০০ টাকা জরিমানা করে দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়া হোটেল রেস্তোঁরার লাইসেন্স না থাকায়, খাবারের মূল্য তালিকা না থাকায় এবং ফায়ার সার্ভিসের শর্ত ভঙ্গ করার দায়ে ম্যানেজার মো. শাখাওয়াত হোসেন ও মো. মীর হোসেনকে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়।
 
এ অভিযানে উপস্থিত ছিলেন জেলা স্যানেটারি ইন্সপেক্টর তরুণ বড়–য়া, ক·বাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিদর্শক মো. ইদ্রিস ও ১০ আনসার ব্যাটালিয়ানের অধিনায়েক আবজাল হোসেনের নেতৃত্বে নায়েক আবু হানিফ, সাইফুল ইসলাম ও তিনজন সিপাহী।


মন্তব্য