kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর

সৈয়দপুরে তিন প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি    

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ২০:১২



সৈয়দপুরে তিন প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা

নীলফামারীর সৈয়দপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে দুইটি সুপারির আড়ত এবং একটি খাবার হোটেলের কাছ থেকে ১৬ হাজার টাকা জরিমানা আদায় করেছে। আজ সোমবার বিকেলে এ ভ্রাম্যমাণ আভিযান পরিচালনা করা হয়।

প্রথমে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের আইনুলের সুপারি আড়তের এবং ঢাকা ট্রেডার্স নামের সুপারির আড়তে অভিযান চালায়। অভিযানকালে উল্লেখিত দুইটি সুপারির আড়তে নোংরা, অস্বাস্থ্যকর, অপরিচ্ছন্ন পরিবেশে কাঁচা সুপারি সংরক্ষণ করতে দেখতে পান ভ্রাম্যমাণ অভিযান পরিচালনাকারী দল। এ সময় ওই দুইটি সুপারির আড়তের সত্ত্বাধিকারী মো. আইনুল হোসেন ও মো. শাহ্জাহান আলীর প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়। এ ছাড়া একই সড়কের আজিম উদ্দিন সুইটস মিটস নামের একটি খাবার হোটেল মালিক রঞ্জনকে ছয় হাজার টাকা জরিমানা করা হয়। ওই খাবার হোটেলে খাদ্যদ্রব্যে রাসায়নিক উপাদান মিশ্রনের দায়ে জরিমানা আদায় করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর কার্যালয়ের সহকারী পরিচালক আফসানা পারভীন ভ্রাম্যমাণ অভিযানে নেতৃত্ব দেন। এ সময় সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক  মো. অহিদুল হক, পৌরসভা স্বাস্থ্য পরিদর্শক মো. আলতাফ হোসেন সরকার এবং থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

 


মন্তব্য