kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


নীলফামারীতে দূরপাল্লার দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৬

নীলফামারী প্রতিনিধি    

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩৭



নীলফামারীতে দূরপাল্লার দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৬

নীলফামারীতে দূরপাল্লার দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১৬ যাত্রী আহত হয়েছেন। আজ  সোমবার সকাল ৯টার দিকে ঘটনাটি নীলফামারী-সৈয়দপুর সড়কে জেলা সদরের চড়াইখোলা ইউনিয়নের পশ্চিম কুচিয়ারমোড় গ্রামে শেখ মসজিদের সামনে এ দুর্ঘটনা হয়।

দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে ওই সড়কে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৯টার দিকে ওই স্থানে নীলফামারী থেকে ঢাকাগামী জিসা এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-ব-১৪-৮০২২) ও ঢাকা থেকে নীলফামারীর উদ্দেশে ছেড়ে আসা কেয়া পরিবহনের বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই দুই বাসের ১৬ যাত্রী আহত হন। তাদেরকে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নীলফামারী সদর আধুনিক হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক আবু হেনা মোস্তফা কামাল বলেন, "আহতদের মধ্যে আব্দুর রাজ্জাক নামে (৪৫) একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি জেলা সদরের সুখধন গ্রামে। বাকি ১৫ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নীলফামারী সদর থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, দুর্ঘটনাস্থলে সড়কে একটি বাঁক রয়েছে। দুই বাস একই সময়ে ওই বাঁক অতিক্রমে সময় মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় আহত ১৬ যাত্রী নীলফামারী সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। বাস দুটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। তবে পালিয়ে গেছে এর চালক-হেলপাররা।


মন্তব্য