kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


চারঘাটে পালানোর সময় চার ডাকাত আটক

কালের কণ্ঠ অনলাইন   

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৩৮



চারঘাটে পালানোর সময় চার ডাকাত আটক

রাজশাহীর চারঘাটে ডাকাতি করে পালানোর সময় স্থানীয়দের সহযোগিতায় আন্তজেলা ডাকাতদলের চার সদস্যকে আটক করেছে চারঘাট থানা পুলিশ। আজ সোমবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার হলিদাগাছী এলাকা থেকে ওই চার ডাকাতকে আটক করা হয়।

এ সময় ডাল বোঝাই একটি ট্রাক ও মোটরসাইকেল জব্দ করে পুলিশ। রাজশাহীর চারঘাট-বানেশ্বর মহাসড়কের হলিদাগাছী তালতলা নামক স্থানে জামান সটিং অ্যান্ড ডাল মিলে ডাকাতির এ ঘটনা ঘটে। এ ঘটনায় মিল মালিক শহীদুজ্জামান সজল বাদী হয়ে চারঘাট মডেল থানায় একটি মামলা করেছেন।

চারঘাট মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন জানান, হলিদাগাছী তালতলা নামক স্থানে জামান সটিং অ্যান্ড ডাল মিলে রবিবার গভীর রাতে ১৩ থেকে ১৪ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল দুটি ট্রাক নিয়ে মিলের কর্মচারীদের মারধর করে চোখ মুখ বেঁধে ফেলে। এরপর গোডাউনের তালা ভেঙে প্রায় ৭০০ বস্তা মশুরের ডাল ট্রাকে তুলে নেয়।

একটি ট্রাক ডাল ভর্তি করে বাঘার দিকে চলে গেলেও অন্য ট্রাক (নম্বর- ঢাকা মেট্রো-ট-১৪-৬২০২) বানেশ্বরের দিকে রওনা দেয়। খবর পেরে থানার ওসি নিবারণ চন্দ্র বর্মনের নেতৃত্বে পুলিশের একটি দল বানেশ্বরের অভিমুখে যাওয়া ট্রাকটিকে ধাওয়া দেয়। ওই ট্রাকটিকে একটি মোটরসাইকেল (রাজশাহী ল-১১-১৫১২) পথ দেখিয়ে নিয়ে যাচ্ছিল। মোটরসাইকেলে ছিল দুই ডাকাত।

পুলিশ ওই মোটরসাইকেল ও ট্রাকটি পুঠিয়ার শিবপুর এলাকা থেকে আটক করে। ওই সময় ডাকাতদলের চার সদস্যকে আটক করা হয়। অন্য ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। পালিয়ে যাওয়া ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

 


মন্তব্য