kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


নড়াইলে পূর্বশত্রুতার জেরে কুপিয়ে হত্যা

কালের কণ্ঠ অনলাইন   

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ১১:০৪



নড়াইলে পূর্বশত্রুতার জেরে কুপিয়ে হত্যা

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলে জিয়া মোল্লা (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে তার প্রতিপক্ষরা হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে সোমবার (২৬ সেপ্টেম্বর) ভোররাতে মারা যান তিনি। নিহত জিয়া লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের শিয়েরবর গ্রামের হাশেম মোল্লার ছেলে। লোহাগড়া থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই গ্রামের আবুল হাশেম মোল্লার ছেলে জিয়া মোল্লা (৪০) রবিবার শিয়েরবর চরের গুচ্ছগ্রাম থেকে বাড়ি যাচ্ছিলেন। এ সময় চরের ফাঁকাস্থানে পৌঁছলে প্রতিপক্ষ আনিচুর রহমান ধলা গ্রুপের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুতর আহত করে। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জানা গেছে, শিয়েরবর গ্রামের বর্তমান ইউপি সদস্য আনিচুর রহমান ধলা ও সাবেক ইউপি সদস্য এখলাচুর রহমান গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। নিহত জিয়া মোল্লা এখলাচুর রহমান মোল্লা গ্রুপের সমর্থক। নিহত জিয়া বাড়িতে কৃষি কাজকর্ম করতেন। তিনি বিদেশে যাবার প্রস্তুতি নিচ্ছিলেন। এ দিকে ছেলে নিহতের খবর শোনার পর তার মা হৃদরোগে আক্রান্ত হন। তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

 


মন্তব্য