kalerkantho


কেরানীগঞ্জে ৪ যুবককে জেল-জরিমানা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:২৩



কেরানীগঞ্জে ৪ যুবককে জেল-জরিমানা

কেরানীগঞ্জে ৪ যুবককে দণ্ডাদেশ প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডাদেশপ্রাপ্ত আসামিরা হলেন- আলমগীর হোসেন (২৫), সোহাগ (২৩), মোঃ সুজন (২১) ও মাসুদ (৩৫)।

প্রতিবন্ধী তরুণীকে উত্যক্ত করার অভিযোগে আলমগীর হোসেনকে ১ বছরের কারাদণ্ড প্রদান করা হয়। এ ছাড়াও বাকি তিনজনকে মাদক সেবনের অপরাধে ২ হাজার টাকা করে জরিমানা করা হয়। আজ রবিবার নির্বাহী ম্যজিস্ট্রেট ও কেরানীগঞ্জ সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) পারভেজুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ রায় দেন।

কেরানীগঞ্জ মডেল থানার সহকারী উপ-পরিদর্শক আমিরুল ইসলাম বলেন, শনিবার সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল থানাধীন পূর্ব চড়াইল এলাকায় এক প্রতিবন্ধী তরুণীকে উত্যক্ত করে তার পার্শ্ববর্তী বাড়ির ভাড়াটে আলমগীর হোসেন নামে এক যুবক। রাতে ওই তরুণী তার মা আয়েশা বেগমের সহযোগিতায় থানায় এসে একটি অভিযোগ দায়ের করে। তার অভিযোগের ভিত্তিতে শনিবার রাতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। আজ রবিবার সকাল ১১টায় নির্বাহী ম্যজিস্ট্রেট ও কেরানীগঞ্জ সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) পারভেজুর রহমানের আদালতে তাকে হাজির করা হলে তিনি ওই যুবককে ১ বছরের কারাদণ্ড প্রদান করেন। গ্রেপ্তারকৃত আলমগীরের পিতার নাম মোঃ আনসার আলী। আলমগীর পেশায় একজন রিকশাভ্যান চালক।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) পারভেজুর রহমান বলেন, তরুণীর অভিযোগের ভিত্তিতে কেরানীগঞ্জ মডেল থানার সহকারি উপ-পরিদর্শক আমিরুল ইসলাম আলমগীরকে আটক করে নিয়ে আসে। এ সময় আলমগীর ঘটনার সত্যতা 
স্বীকার করলে তাকে ১ বছরের কারাদণ্ড প্রদান করা হয়।  

এদিকে, ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক খন্দকার খালিদ হোসেন কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা ফেরিঘাট বটতলা থেকে মাদক সেবনের সময় সোহাগ, সুজন ও মাসুদকে হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে আদালত তাদের প্রত্যেককে ২ হাজার টাকা করে জরিমানা করে।


মন্তব্য