kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


জামালপুরে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

জামালপুর প্রতিনিধি   

২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৪৪



জামালপুরে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ভাটার ইউনিয়নের ফুলদহ পশ্চিমপাড়া গ্রামে রবিবার ভোরে মাদকাসক্ত ছেলে ওমর আলীর(২০) আঘাতে বাবা মমতাজ মন্ডল(৬০) ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, সরিষাবাড়ী উপজেলার ভাটার ইউনিয়নের ফুলদহ পশ্চিমপাড়া গ্রামের মাদকাসক্ত ছেলে ওমর আলী(২০) রবিবার সকালে তার বাবার কাছে টাকা দাবি করে।

বাবা টাকা দিতে অস্বীকার করলে মাদকাসক্ত ছেলে ওমর আলী ক্ষিপ্ত হয়ে তার বাবা মমতাজ মন্ডলের(৬০) মাথায় বাঁশ দিয়ে আঘাত করে। এতে মমতাজ মন্ডল ঘটনাস্থলেই নিহত হয়। পরে এলাকাবাসী ওই ঘটনা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত মমতাজ মন্ডলের তিন মেয়ে এবং এক ছেলে। এঘটনার পর ঘাতক ওমর আলী পলাতক রয়েছে এবং নিহতের স্ত্রী পাগল প্রায় হয়ে বার বার মুর্ছা যাচ্ছে বলে স্বজনরা জানিয়েছেন।

এ ব্যাপারে নিহতের কন্যা লায়লা বেগম (৩৫) কান্না জড়িত কণ্ঠে জানায়, রবিবার ভোর পাঁচটার দিকে ঘুম থেকে উঠেই তার ছোট ভাই ওমর আলী বাবার কাছে টাকা চায়। ওমর টাকা নিয়ে নেশা করবে জেনে বাবা টাকা দিতে অস্বীকার করে। এতে দু’জনের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে ওমর বাঁশ দিয়ে বাবার মাথায় আঘাত করে। তখন বাবা মাটিতে পড়ে জ্ঞান হারায়। এরপর আর জ্ঞান ফিরেনি। মৃত্যুর কোলে ঢলে পড়েছেন।

সরিষাবাড়ী থানার ওসি রেজাউল ইসলাম খান জানান, মাদকাসক্ত ছেলের আঘাতে বাবা খুনের ঘটনা জেনে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।


মন্তব্য