kalerkantho


গোপালগঞ্জে অগ্নিকাণ্ডে ১৫ লাখ টাকার ক্ষতি

কালের কণ্ঠ অনলাইন   

২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৩৯



গোপালগঞ্জে অগ্নিকাণ্ডে ১৫ লাখ টাকার ক্ষতি

গোপালগঞ্জে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে গফ্ফার মোল্লা নামে এক ব্যক্তির বসতঘর পুড়ে ছাই হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাত ১২টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে পরিবার সূত্র জানিয়েছে।

ক্ষতিগ্রস্থ গফ্ফার মোল্লা জানিয়েছেন, বসত ঘরের ভিতর পাট ছিল। প্রথমে পাটে আগুন লাগে। এসময় ঘরের সবাই ঘুমিয়েছিল। আগুনের ধোঁয়া ও তাপে  ঘরে থাকা মানুষ গুলো বেরুতে সক্ষম হয়। প্রথমে স্থানীয়রা আগুন নেভাতে চেষ্টা করে ব্যর্থ হয়। পরে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে তারা  পৌঁছানোর আগেই  ঘরে থাকা মালামাল, স্বর্ণালংকার ও পাটসহ ঘরটি পুড়ে যায়। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার মোঃ মাহাতাব উদ্দিন বলেন, ঘটনাস্থলে পৌছানোর পর প্রায় ৪০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়।   প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত। এতে ওই পরিবারের ৫ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জালাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।


মন্তব্য