kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


চট্টগ্রামে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী কিরিচ বাবুল গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

২৪ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:২৫



চট্টগ্রামে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী কিরিচ বাবুল গ্রেপ্তার

চট্টগ্রাম নগর পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী দিদারুল হক কাজেমীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। আজ শনিবার বিকেল পৌনে ৪টায় নগরীর বাকলিয়া থানার মাস্টার পোল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।



গ্রেপ্তার কাজেমী কিরিচ বাবুল হিসেবে পরিচিত। তিনি নগরীর মাস্টার পোল এলাকার বাসিন্দা বলে জানা গেছে।  

র‌্যাব সূত্রে জানা গেছে, অভিযানে কিরিচ বাবুলের কাছ থেকে তিনটি কিরিচ, ছয়টি ছোরা, আটটি চাপাতি, খেলনা পিস্তল তিনটি, দুটি সেনাবাহিনীর বেল্ট (কোমর বন্ধনী) এবং একটি পুলিশের বেল্ট উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। সূত্র আরো জানায়, এর আগেও তাকে একাধিকবার অস্ত্রসহ গ্রেপ্তার করেছিল পুলিশ।

এ ব্যাপারে জানতে চাইলে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি চন্দন দেবনাথ বলেন, বাবুলের বিরুদ্ধে খুন, সন্ত্রাস, চাঁদাবাজি, জমি দখলসহ প্রায় ৩০টি মামলা আছে। এর মধ্যে একটি মামলায় তার ১৭ বছরের সাজা হয়েছে। ওই মামলায় সে পলাতক আসামি। মাস্টার পোলের যে বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে সেটিও তার দখল করা।

র‌্যাব কর্মকর্তা চন্দন দেবনাথ বলেন, “এখন তাকে আমাদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হবে। ”

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত কয়েক বছরে বাকলিয়া এলাকায় মুক্তিযোদ্ধা পরিবারকে হুমকি দেওয়া, জমি দখল, বসতবাড়ি দখল,স্থানীয় বিদ্যালয়ের শিক্ষককে মারধর করাসহ বেশ কিছু অভিযোগ বাবুলের বিরুদ্ধে আছে ।


মন্তব্য