kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


রামগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৪০



রামগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ

লক্ষ্মীপুরের রামগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ করা হয়েছে। আজ শনিবার দপুরে উপজেলার নোয়াগাঁও জনকল্যাণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও নোয়াগাঁও ইসলামীয়া আলিম মাদ্রাসা শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠানে বিনামূল্যে এই ১০০টি বই বিতরণ করা হয়।

এ সময় সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে দলীয় নেতাকর্মী ও শিক্ষার্থীদের শপথ করানো হয়।

নোয়াগাঁও জনকল্যাণ বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি দিপক দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: শাহজাহান। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আ ক ম রুহুল আমিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক মুকবুল হোসেন ভূঁইয়া ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এম এ মমিন পাটওয়ারী।

এ সময় অন্যান্যদের মধ্যে সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোস্তফা কামাল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সৈকত মাহমুদ শামছু, মোস্তফাফিজুর রহমান সুমন ভূঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাছান ফয়সাল মাল ও সাধারণ সম্পাদক মেহেদী হাছান শুভ।

বক্তারা বলেন, ছাত্র-ছাত্রীদের পড়ালেখা করে ভালো ফলাফল অর্জন করতে হবে। দেশের কল্যাণের জন্য এখন থেকে নিজেদেরকে ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। সন্ত্রাস ও জঙ্গিবাদকে নিজেদের অবস্থান থেকে প্রতিরোধ করতে হবে।


মন্তব্য