kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০১৬। ১৮ অগ্রহায়ণ ১৪২৩। ১ রবিউল আউয়াল ১৪৩৮।


শিবগঞ্জ সড়ক দুর্ঘটনায় ৮ পুলিশ আহত

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ   

২৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:০১



শিবগঞ্জ সড়ক দুর্ঘটনায় ৮ পুলিশ আহত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বগুড়া ডিবি পুলিশ বহনকারী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লেগে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপারসহ ৮ পুলিশ সদস্য আহত হয়েছেন। আজ শনিবার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার রসুলপুর মোড়ে এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুল জলিল, ডিবি পুলিশের এসআই সোহেল রানা, এসআই আলমগীর, এএসআই মোঃ গোলাম মোস্তফা, কনস্টেবল মোঃ সেলিম, রাশেল আলী, রাসেল, জাহাঙ্গীর ও চালক শাহীন।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ ডিবি পুলিশের ওসি হামিদুর রশিদ জানান, চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকায় গোপন একটি অভিযান চালিয়ে বগুড়া ও চাঁপাইনবাবগঞ্জের ডিবি পুলিশের দল ফেরার পথে ভোর সাড়ে ৬ টার দিকে শিবগঞ্জ উপজেলার রসুলপুর মোড়ে বগুড়া ডিবি পুলিশ বহনকারী একটি মাইক্রো (ঢাকা মেট্রো-চ-১৬-০৭২০) নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লাগলে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপারসহ মোট ৮ পুলিশ সদস্য আহত হয়। আহতদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল জলিল ও শাহীনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মধ্যে দুজনকে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


মন্তব্য