kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


মেহেরপুরে পূজা উদযাপন পরিষদের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

মেহেরপুর প্রতিনিধি    

২৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৪৪



মেহেরপুরে পূজা উদযাপন পরিষদের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

মেহেরপুরে হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে জেলা পূজা উদযাপন পরিষদের সঙ্গে মতবিনিময় করেছেন পুলিশ সুপার আনিছুর রহমান। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার আনিছুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাহমুদ, সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী, মুজিবগর থানার ওসি কাজী কামাল হোসেন, গাংনী থানার ওসি আনোয়ার হোসেন, ডিআইও ওয়ান সোলাইমান আলী, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডা. রমেশ চন্দ্র নাথ, সাধারণ সম্পাদক অভিজিত্ বোস প্রমুখ। সভায় জেলা আনসার কমান্ড্যান্ট মদন চাকমা, ফায়ার সার্ভিস ইউনিটের হাবিলদার আলমগীর হোসেন, পূজা উদযাপন পরিষদের সদস্য এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার আনিছুর রহমান বলেন, "দুর্গা পূজাকে ঘিরে জেলা পুলিশের পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাশাপাশি র‍্যাবের সহায়তা নেওয়া হবে। " তিনি বলেন, "এ সময় বিদেশিদের পৃথক নিরাপত্তা দেওয়া হবে এবং কেউ যাতে আতশবাজি ফোটাতে না পারে- সে জন্য বিশেষ নজরদারি রাখা হবে। "  

 


মন্তব্য