kalerkantho


লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসচালক নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি    

২৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:১১



লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসচালক নিহত

লক্ষ্মীপুরে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাসের তিন যাত্রী। আজ শনিবার সকালে লক্ষ্মীপুর-বেগমগঞ্জ সড়কের চরচামিতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মাইক্রোবাসচালকের নাম-পরিচয় পাওয়া যায়নি। তার লাশ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

দুর্ঘটনায় আহত মো. জুয়েল (২১), মান্নান (২০) ও আবদুর রহিম স্বপনকে (৩৮) প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তারা সবাই লক্ষ্মীপুর সদর উপজেলার আবিরনগর এলাকার বাসিন্দা। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, সকালে লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী মাইক্রোবাস চরচামিতা এলাকা পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চালকসহ চারজন গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মাইক্রোবাসচালকের মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আবদুল মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, "ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসচালক নিহত হয়েছেন। এ ঘটনার পর পালিয়ে গেছে ট্রাকের চালক। তবে ট্রাকটিকে আটক করা গেছে। "

 


মন্তব্য