kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


বাঘায় স্বামীর নির্যাতনে স্ত্রীর আত্মহত্যার অভিযোগ

কালের কণ্ঠ অনলাইন   

২৪ সেপ্টেম্বর, ২০১৬ ১০:২৪



বাঘায় স্বামীর নির্যাতনে স্ত্রীর আত্মহত্যার অভিযোগ

রাজশাহীর বাঘায় স্বামীর নির্যাতনে গলায় ফাঁস দিয়ে লাভলি খাতুন নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। তার স্বামীর নাম মঞ্জু হোসেন।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আরিফপুর গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার আরিফপুর গ্রামের লেড় প্রামানিকের ছেলে মঞ্জু হোসেন (৩৫) যৌতুকের টাকা দাবিসহ ছোটখাট ঘটনাকে কেন্দ্র করে প্রায় তার স্ত্রী লাভলি বেগমকে (২৫) নির্যাতন করতেন।
 
সর্বশেষ শুক্রবার দুপুরে তিনি তার স্ত্রীকে নির্যাতন শেষে বাবার বাড়ি চলে যেতে বলেন। রাত সাড়ে ৮টার দিকে লাভলি খাতুন তার নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। লাভলির বাবা লালু প্রামানিক জানান, এর আগে মঞ্জু আরেকটি বিয়ে করেছিলেন। আগের স্ত্রী সংসার না করে চলে যান। পরে বছর দুয়েক আগে সামাজিকভাবে তার মেয়েকে সেখানে বিয়ে দেন। তার মেয়েকে হত্যা করা হয়েছে বলে তিনি পুলিশকে জানিয়েছেন।
 
বাঘা থানা ওসি আলী মাহমুদ জানান, একটি আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে সংবাদ পেয়েছি। তাৎক্ষণিক অফিসার পাঠানো হয়েছে। লাশ মর্গে না পাঠানো পর্যন্ত সঠিক তথ্য দেওয়া যাবে না। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ঘরের আড়ের সঙ্গে ঝুলেছিল।
 


মন্তব্য