kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


তানোরে ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভার জনপ্রতিনিধিদের এমপির সংবর্ধনা

তানোর প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৪৩



তানোরে ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভার জনপ্রতিনিধিদের এমপির সংবর্ধনা

রাজশাহীর-১ (তানোর-গোদাগাড়ী) আসনের এমপি ওমর ফারুক চৌধুরী নিজ উদ্দ্যোগে উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার এবং ২টি পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের সংর্বধনা দিয়েছেন। তবে তানোর পৌরসভার মেয়র ও থানা যুবদলের সভাপতি মিজানুর রহমান মিজান সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।

তানোর পৌর মেয়র বলেন, এমপির সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রণ না পাওয়ায় সেখানে যেতে পারিনি। আজ শুক্রবার বিকেল ৩টায় তানোর উপজেলা অডিটোরিয়ামের হল রুমে এ সংর্বধনা দেওয়া হয়।  

তানোর উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ-সংগঠনের আয়োজনে এ সংর্বধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল-মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন রাজশাহীর-১ (তানোর-গোদাগাড়ী) আসনের এমপি ওমর ফারুক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড: মোকবুল খা, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শরিফ খান, গোদাগাড়ী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানী, উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, সাধারণ সম্পাদক জোবায়ের ইসলামসহ সকল ইউনিয়নের চেয়ারম্যানগণ।  


মন্তব্য