kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


বুড়িগঙ্গায় নৌকাডুবি

নিখোঁজের দুই যুবকের মাঝে একজনের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০১৬ ২০:২৯



নিখোঁজের দুই যুবকের মাঝে একজনের লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদী পার হওয়ার সময় গত বুধবার রাতে নৌকা ডুবে দুই যুবক সুব্রত (২৭) ও সুভ (২৮) নিখোঁজ খাকে। নিখোঁজ দুই যুবক সম্পর্কে মামা-ভাগ্নে।

নিখোঁজের দুই দিন পর আজ শুক্রবার পোস্তগোলা ব্রীজের উত্তর প্রান্তে বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় সুব্রত (২৭) লাশ উদ্ধার করে পুলিশ। এখনও নিখোঁজ রয়েছে সুভর লাশ।

নিহতের সুব্রতের দাদা জানান, সুভ আর সুব্রত বুধবার সন্ধ্যায় একটি বিয়ে বাড়িতে ভিডিওর কাজ করতে যায়। এর পর থেকেই দুজনই নিখোঁজ থাকে। পরে আমরা জানতে পারি তারা দুজনই নৌকা ডুবে নিখোঁজ হয়েছে। এরপর আমরা পুলিশের সরনাপন্ন হলে পুলিশ ও সদরঘাট ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশ খুজতে থাকে। দুই দিন খোজার পরও আমরা কারো লাশ পাইনি। শুক্রবার সন্ধ্যায় পোস্তগোলা ব্রীজের উত্তর প্রান্তে বুড়িগঙ্গা নদীতে সুব্রতের লাশ ভেসে উঠে। এখনও সুভর লাশ নিখোঁজ রয়েছে।

এ ব্যাপারে হাসনাবাদ নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক মোঃ সামছুল আলম জানান, বুধবার সন্ধ্যায় নৌকাডুবির ঘটনায় সুব্রত ও সুভ নামের দুই যুবক নিখোঁজ থাকে। শুক্রবার সন্ধ্যায় এদের একজনের লাশ ভেসে উঠে। অপরজন এখনও নিখোঁজ রয়েছে। নিহত সুব্রতের বাড়ি রাজধানীর ওয়ারী থানার ১৩ নং উত্তর মৌসুন্দি এলাকায়। তার পিতার নাম মৃত সুনিল।  

তিনি আরো জানান, নিহতের পরিবার বিনা ময়নাতদন্তে লাশ নেওয়ার জন্য দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট আবেদন করেছে।  


মন্তব্য