kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


আশুলিয়ায় দুই মাদক কারবারী আটক

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৫৯



আশুলিয়ায় দুই মাদক কারবারী আটক

ঢাকার অদূরে আশুলিয়ায় পৃথক স্থান থেকে দুই মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে আশুলিয়া ইউনিয়নের দোসাইদ এলাকা থেকে আশুলিয়া থানা পুলিশ ৭০ পিস ইয়াবাসহ  আবুল হোসেন নামের এক যুবককে এবং গত বৃহস্পতিবার রাতে শিল্পাঞ্চলের মধ্য গাজীরচট এলাকা থেকে ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) এক কেজি গাঁজাসহ মো. হোসেন আলী নামের অপর এক মাদক কারবারীকে আটক করে।

আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবউদ্দিন মাদবর জানান, আটক মাদক কারবারী আবুল হোসেন (২৫) আশুলিয়ার দোসাইদের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। শুক্রবার দুপুরে দোসাইদ এলাকায় ইয়াবা বিক্রি করার সময় ৭০ পিস ইয়াবাসহ তাকে হাতেনাতে আটক করে এলাকাবাসী। পরে ওই মাদক কারবারীকে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটক আবুল হোসেন দোসাইদ এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে।  

আটকের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হুদা জানান, আটক মাদক কারবারীকে থানায় রাখা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে।

অপরদিকে গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে শিল্পাঞ্চলের মধ্য গাজীরচট এলাকা থেকে সাব্বির মিয়া নামে পুলিশের অবসরপ্রাপ্ত এক সদস্যের বাড়ির ভাড়াটিয়ার কক্ষ থেকে এক কেজি গাঁজাসহ মো. হোসেন আলী (৩৫) নামে অপর এক মাদক কারবারীকে আটক করা হয়। আটক হোসেন আলীর বাড়ি নরসিংদী জেলায়।  

মাদক কারবারী আটকের বিষয়টি নিশ্চিত করে ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক এএফএম সায়েদ বলেন, আশুলিয়া থানায় এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে।
 


মন্তব্য