kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


নগদ টাকা ও স্বর্ণাংলকার লুট

গোপালগঞ্জে বাড়িতে ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে ডাকাতি

গোপালগঞ্জ প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:০৯



গোপালগঞ্জে বাড়িতে ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে ডাকাতি

গোপালগঞ্জ শহরতলীর রঘুনাথপুর গ্রামে ইলিয়াস সরদার (৬৫) নামে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ব্যবসায়ীকে কুপিয়ে নগদ ১৫ লাখ টাকা ও ১৪ ভরি স্বর্ণাংলকার লুটে নিয়েছে বলে পরিবার সূত্র জানিয়েছে।

আহতকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে এ ডাকাতি সংঘটিত হয়। গুরতর আহত ইলিয়াস সরদারকে প্রথমে গোপালগঞ্জ সদর হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই ব্যবসায়ীর মেয়ে মরিয়ম খানম (১৬) বলেছেন, বৃহস্পতিবার আমার বাবা ধান কেনার জন্য ব্যাংক থেকে ১৫ লাখ টাকা উত্তোলন করেন। রাত আনুমানিক ১টার দিকে জানালার গ্রিল ভেঙে ৪/৫ জনের একদল ডাকাত ঘরে প্রবেশ করে। পরে তারা আমার বাবার রুমে ঢুকে তার মাথা ও হাতে কুপিয়ে গুরুতর জখম করে। ট্রাংক ভেঙে ওই ১৫ লাখ টাকা লুটে নেয়। পরে ডাকাতরা আমার মা ও আমাকে  অপর একটি রুমে আটকে আলমারি ভেঙে আনুমানিক ১৪ ভরি স্বর্ণাংলকার নিয়ে রাত আনুমানিক আড়াইটার দিকে চলে যায়।

ওই ব্যবসায়ী অপর মেয়ে খাদিজা বেগম (২২) বলেছেন, বাড়িতে আমার মা-বাবা আর ছোট বোন মরিয়ম থাকে। রাতে ১০/১২ জনের একদল ডাকাত বাড়িতে প্রবেশ করে। এদের প্রত্যেকের বয়স আনুমানিক ২০/২২ বছর হবে। এর মধ্যে দুজন মুখোশধারী ছিল। তাদের প্রত্যেকের হাতে দেশীয় অস্ত্রশস্ত্র ছিল।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. সেলিম রেজা জানিয়েছেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ক্ষতিগ্রস্তরা অভিযোগ করলে ব্যবস্থা করা হবে।


মন্তব্য