kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


সোনাইমুড়িতে স্ত্রী হত্যা, স্বামী আটক

কালের কণ্ঠ অনলাইন   

২৩ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:২২



সোনাইমুড়িতে স্ত্রী হত্যা, স্বামী আটক

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার নাটেশ্বর ইউনিয়নে পারিবারিক কলহের জেরে রিনা বেগম (২৪) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বামী গিয়াস উদ্দিনকে (৪০) আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে ইউনিয়নের হরইল্লা বাড়ি থেকে পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। নিহত গৃহবধূ রিনা বেগম পার্শ্ববর্তী বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর গ্রামের রুহুল আমিনের মেয়ে। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী।

জানা গেছে, ৬-৭ বছর বছর আগে নাটেশ্বর গ্রামের গিয়াস উদ্দিনের সঙ্গে রিনা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী ও শাশুড়ি তাকে শারীরিকভাবে নির্যাতন করে আসছিলেন। এর জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় রিনার স্বামী ও শাশুড়ি তাকে ফের ব্যাপক মারধর করেন। একপর্যায়ে তাকে ঘরের সিলিংয়ের সঙ্গে ঝুলিয়ে রাখেন। পরে তাকে সিলিং থেকে নামিয়ে রিনা আত্মহত্যা করেছেন বলে প্রচার চালান। পরবর্তীতে খবর পেয়ে আত্মীয়-স্বজনরা একে পরিকল্পিত হত্যা অভিযোগ করে পুলিশে খবর দেন। পুলিশ রাতের মধ্যেই নিহতের মরদেহ উদ্ধার করে।

সোনাইমুড়ি থানার ওসি ইসমাঈল মিয়া জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।


মন্তব্য