kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


নীলফামারীতে বিদ্যুত কর্মকর্তাকে লাঞ্ছনার মামলায় গ্রেপ্তার ১

নীলফামারী প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:২২



নীলফামারীতে বিদ্যুত কর্মকর্তাকে লাঞ্ছনার মামলায় গ্রেপ্তার ১

নীলফামারীতে পল্লী বিদুৎ সমিতির বকেয়া বিদ্যুৎ বিলের টাকা আদায়ের কাজে বাধা সৃষ্টি, কর্মকর্তাকে লাঞ্ছিত করা ও চাঁদা দাবির মামলায় নূর আমিন সরকার (২২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের পশ্চিম কুচিয়ার মোড় গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।

বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির প্রশাসনিক কর্মকর্তা তরফদার এনামুল কবীর বলেন, গত মঙ্গলবার দুপুরে সহকারী জেনারেল ম্যানেজার (প্রশাসন) মো, আবু হাসানের নেতৃত্বে বকেয়া আদায়ের জন্য পাঁচ সদস্যের একটি দল সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের পশ্চিম কুচিয়ার মোড় গ্রামে যায়। এসময় ওই গ্রামের নূরন্নবী সরকার (২৫) এবং দুখু মিয়ার (২৪) নেতৃত্বে ছয় থেকে সাত জনের একদল যুবক এসে কাজে বাধা সৃষ্টি ও চাঁদা দাবি করে। কর্তব্যরতরা চাঁদা দিতে অস্বীকৃতি জানালে হামলা চালিয়ে তাদেরকে শারিরীকভাবে লাঞ্চিত করে। এঘটনায় সহকারী জেনারেল ম্যানেজার (প্রশাসন) মো. আবু হাসান আহত হন। পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর ওই রাতে আমি বাদি হয়ে ছয় জনকে আসামী করে নীলফামারী সদর থানায় একটি মামলা দায়ের করি।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার বলেন,‘পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাকে লাঞ্চিত, কাজে বাধা সৃষ্টি ও চাঁদা দাবির মামলায় নামীয় ছয় আসামীর মধ্যে নূর আমিন সরকার নামে এক জনকে বুধবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।


মন্তব্য